Cristiano Ronaldo অবশেষে খুঁজে পেলো Burger বিক্রেতা সেই নারীকে কিন্ত তারপর কি করলো..?


Cristiano Ronaldo
Cristiano Ronaldo 

Cristiano Ronaldo এবং Mc Donald's এর এক মহিলা কর্মচারীর কথা হয়তো অনেকে জানেন। যেই মহিলাকে Ronaldo অনেক দিন ধরে খুঁজে বেরিয়েছেন।


বর্তমান সময়ে Ronaldo একজন বিশ্বের সেরা ধনী ফুটবলার হলেও তার জন্ম হয়েছিল একেবারে গরীব ঘরে। যেখানে খাবার যোগাড়ের জন্য তাকে অন্য লোকের কাছে হাত পাততে হতো। এবং Ronaldo এক বিজ্ঞাপনে জানিয়েছিল, রাতে যখন তাদের অনেক ক্ষুধা লাগতো তাদের বাসায় যদি খাবারের জন্য কিছুই না থাকতো, তখন স্টেডিয়ামের পাশে অবস্থিত Mc Donald's এর একটি শাখা ছিল, সেখানে গিয়ে বলতো তাদের দেওযার মতো কোনো Burger আছে কিনা । Ronaldo এক Interview তে জানিয়েছিলেন যে Atna নামের এক নারী এবং তার দুই সহকারী তাদের সর্বদা Burger দিত।


এবং Ronaldo তার Interview তে জানিয়েছেন যে সফল হওয়ার পর সেই মহিলাকে অনেক খুঁজেছেন। কারন কষ্টের সময় সেই Mc Donald's এর কর্মচারী তাকে খাবার দিয়ে সাহায্য করেছে।  


Ronaldo এক সময় জানতে পারে যে পর্তুগালের Mc Donald's ওই শাখা বন্ধ হয়ে গেছে। তখন তিনি Interview তে জানান সেই ভদ্র মহিলা যদি আমার এই Interview টি দেখে থাকেন তাহলে যেন আমার সাথে যোগাযোগ করেন।


এবং Ronaldo এই আশাটা পুরোন হয়। কারণ এই Interview টি প্রচুর পরিমাণে ভাইরাল হয়। এই ভিডিওটি দেখে Atna নামের সেই নারী সারা দেয়। 

পরবর্তীতে একটা Radio অনুষ্ঠানে জানান সেই হলেন Atna. এবং তিনি জানান Ronaldo এই ভিডিওটি দেখে সে অনেক Emotional হয়ে গিয়েছিল।


Ronaldo যখন সেই ভদ্র মহিলাটির খোঁজ পায় তখন পর্তুগালের সবচেয়ে বড় রেস্টুরেন্ট তাকে উপহার দিয়েছিলেন। এবং তাকে অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেন ও মূল্যবান জিনিস উপহার দেন।


রোনালদোর এই বিষয়টি কিন্তু বর্তমান সময়ে অনেক গুরুত্ব বহন করে, কারন আমরা সহজে অতীত ভুলে যায়। কিন্তু Ronaldo এতো বড় ফুটবলার হলেও সে কিন্তু ঠিকই অতীত মনে রেখেছে। 


Related Keyword :

Cristiano Ronaldo কে..?

Cristiano Ronaldo Family..? 

Football..? 




Previous Post Next Post