প্রিয়তমা সিনেমায় সাকিবের বয়স্ক লুক আনতে খরচ হলো ৫ লক্ষ টাকা।

প্রিয়তমা সিনেমা সাকিব খান
প্রিয়তমা সিনেমা 

সাকিব খান অভিনীত প্রিয়তমা সিনেমাটি বহুল আলোচিত একটি সিনেমা। কারন এই সিনেমাটির অভিনেত্রী হিসেবে রয়েছে কলকাতার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পল। এবং সিনেমাটির পরিচালক হিসেবে রয়েছেন হিমেল আশরাফ। এটি একটি জনপ্রিয় সিনেমা হওয়ার অপেক্ষায় আছে বলে জানিয়েছেন পরিচালক হিমেল আশরাফ। 

প্রিয়তমা সিনেমার ফাস্ট লুক প্রকাশের পর অনেকে তার প্রশংসা করেছেন আবার অনেকে তার সমালোচনাও করছেন। কিন্ত তারপর একজলক ছবি প্রকাশ করে সবকিছুকে নিজের করে নিলেন ঢাকাই সিনেমার মেগাস্টার সাকিব খান। প্রিয়তমা সিনেমার এটি দৃশ্য এর সুটিং এর জন্য বয়স্ক বৃদ্ধার চরিত্রে মেকআপ করে হাজির সাকিব খান। ৮০ বছরের বৃদ্ধের বেশে মেকআপ করে চমকে দেন তিনি।

২৪ বছরের তার সিনেমার ক্যারিয়ারে এভাবে কখনো দেখা যায়নি তাকে। যার কারনে ভক্তদের পাশাপাশি চমকে গেছেন গোটা সিনেমা ইন্ডাস্ট্রির সবাই। তার ভক্ত এবং সিনেমা জগতের সবাই মনে করেছেন যে এটা তার জীবনের শ্রেষ্ট সিনেমা হবে বলে।

প্রিয়তমা মুভির বয়স্ক চরিত্রের মেক-আপ খরচ কত.?

এদিকে সিনেমার এ দৃশ্য নিয়ে বেশ চিন্তিত ছিলেন সিনেমার পরিচালক, হিমেল আশরাফ। ৬-৭ মিনিটের এ দৃশ্য শুটিং করতে সাকিব খান রাজি হবেন কিনা সেটা নিয়েও বেশ চিন্তিত ছিলেন তিনি। কিন্তু চিত্রনাট্য পড়ে বৃদ্ধ বয়সের সেই চরিত্রটুকু করতে দারুন আগ্রহ প্রকাশ করেন মেগাস্টার সাকিব খান। শেষে খুব অল্প সময়ে সিনেমার সেরা অংশ হিসেবে পরিচিতি লাভ করে সিনেমার এই অংশ। ছবি প্রকাশ করার পর থেকে।

এ বিষয়ে সিনেমার পরিচালক হিমেল আশরাফ জানান সামান্য এ দৃশ্যটি করতে বড় ধরনের বাজেট করতে হয় তাকে এবং ১৫ দিনের মতো সময় দিয়ে  দক্ষ মেক-আপ আর্টিস্ট এর টিম তাকে এই লুক প্রদান করে। প্রায় ৫ লক্ষ টাকা খরচ হয় এ দৃশ্য শুটিং করতে।  এর মধ্যে প্রিয়তমা সিনেমার পুরো সিনেমা শুটিং  শেষ হয়েছে।

আনকাট সেন্সর ছাড়পত্র পেল প্রিয়তমা সিনেমা

হল মালিকদের চাহিদার শীর্ষে রয়েছে সাকিব খান অভিনীত প্রিয়তমা সিনেমাটি। ২১ জুন আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছেন প্রিয়তমা মুভি। তাই এখন সিনেমা মুক্তি নিয়ে আর কোনো বাধা নেই।
পবিত্র ঈদুল আজহা এর দিনে মুক্তি পাবে সারা দেশে প্রিয়তমা মুভি।

Related Keyword:
প্রিয়তমা সিনেমা
প্রিয়তমা পোস্টোর
প্রিয়তমা সিনেমার নায়িকা
প্রিয়তমা সিনেমার রিলিজ তারিখ
প্রিয়তমা সিনেমা সাকিব খান
সাকিব খানের প্রিয়তমা সিনেমা
Priyotoma Movie Shakib Khan
ভালোবাসি প্রিয়তমা
আছি তোমারই অপেক্ষায়

Previous Post Next Post