গুগলে লেখালেখি করে টাকা ইনকাম করুন সহজে ২০২৩

Earn Money Easily by writing on Google Website 


গুগলে লেখালেখি করে টাকা ইনকাম করুন সহজে
গুগল থেকে লেখালেখি করে ইনকাম করার উপায়


বর্তমান সময়ে Google থেকে টাকা ইনকাম করা খুব সহজ এবং জনপ্রিয় মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিশ্বের অনেক ব্যবহারকারী Google থেকে টাকা ইনকাম করছে বিভিন্নভাবে। অনেকভাবে Google থেকে টাকা ইনকাম করা যায় কিন্তু আজকে আপনাদের সহজ  কিছু উপায় সম্পর্কে জানাবো।

গুগলের থেকে টাকা ইনকাম করার আগে আপনাকে কিছু বিষয় সম্পর্কে জানতে হবে। Google এর নিয়ম কানুন এবং Google Adsense, Google adsense হলো Google এর একটি প্রতিষ্ঠান বা মাধ্যম। এর মাধ্যমে আপনার ওয়েবসাইট যদি নির্ধারিত শর্ত পূরণ করতে পারে তখন আপনার ওয়েব সাইটকে Approve করবে Google Adsense আর কোনো রকম কোনো ইস্যু থাকলে Google Adsense দেওয়া হবে না।


ওয়েবসাইট থেকে ইনকাম করার সহজ উপায়

ওয়েবসাইট থেকে ইনকাম করা খুবই সহজ একটি কাজ। ওয়েব সাইট থেকে ইনকাম করার জন্য প্রথমে একটি ওয়েবসাইট খুলতে হবে এরপর নির্ধারিত একটি টপিক এর ভিত্তি করে ওয়েবসাইটে পোস্ট করতে হবে সম্পূর্ণ ইউনিক কনটেন্ট এর উপর।

ইউনিক কনটেন্ট প্রতিনিয়ত পোস্ট করলে সীমিত সময়ের মধ্যে Google Adsense এর Approved পাওয়া যাবে। সেখান থেকে Google এর Ads পার্টনারদের নির্ধারিত কিছু Ads আপনার ওয়েবসাইটের হোম পেজে  দেখাবে এবং কিছু আপনার পোস্টে দেখাবে। এই Ads দেখানোর বিনিময়ে আপনাকে টাকা দেওয়া হবে। আপনি এই টাকা Google Adsense  এর মাধ্যমে আপনার ব্যাংক অ্যকাউন্ট এর মাধ্যমে তুলতে পারবেন।

গুগলে পন্য-দ্রব্য বিক্রি করে ইনকাম করুন

অনলাইনে পণ্য বিক্রি খুবই জনপ্রিয়তা লাভ করেছে বর্তমান সময়ে। আপনি ইচ্ছে করলে একটি ই-কমার্স  ওয়েবসাইট খুলে তাতে আপনি নিত্য প্রয়োজনীয় পন্য-দ্রব্য বিক্রি করতে পারেন নিয়মিত। আপনি পাইকারি দামে পণ্য ক্রয় করে তা আপনার ই-কমার্স ওয়েবসাইে খুচরা মূল্য বিক্রি করে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। নিয়মিত পন্য সামগ্রি বিক্রি করে জনপ্রিয়তা লাভ করলে আপনার বিক্রি অনেক গুণ বেড়ে যাবে। যার মাধ্যমে আপনি প্রচুর পরিমাণ টাকা আয় করতে পারবেন। এবং অনেক বেকার লোকজনকে কর্মসংস্থান করে দিতে পারবেন।

গুগল থেকে লেখালেখি করে ইনকাম করার উপায়


গুগল থেকে লেখালেখি করে ইনকাম করার উপায়
গুগল থেকে লেখালেখি করে ইনকাম করার উপায়


আপনার যদি লেখালেখি করার ভালো অভিজ্ঞতা, থাকে তাহলে আপনি খুব সহজে  ইনকাম করতে পারবেন। লেখালেখি করে ইনকাম করার জন্য আপনাকে ওয়েবসাইট খুলতে হবে এরপর সম্পূর্ণ ইউনিক কনটেন্ট লিখে তা আপনার ওয়েবসাইটে পোস্ট করতে হবে।  আপনি বিভিন্ন কিছু লেখালেখি করতে পারেন যেমনঃ গল্প, কবিতা, গানের লিরিক, নিউজ, টিপস, ছন্দ, ফেসবুক ক্যাপশন, খেলাধুলা বিষয়ক ইত্যাদি। এরপর আপনার ওয়েবসাইটে যদি ভালো পরিমাণ ট্রাফিক থাকে তাহলে আপনাকে Google adsense Approval দেওয়া হবে।

Google Adsense approval পাওয়ার পর থেকে আপনার ওয়েবসাইটে Ads দেখানো হবে যার বিনিময়ে আপনাকে টাকা দেওয়া হবে। এই টাকা আপনি আপনার ব্যাংক অ্যাকাউন্ট এর মাধ্যমে তুলতে পারবেন। 

ফ্রিতে কিভাবে ওয়েবসাইট খুলবেন

বর্তমান সময়ে খুব সহজে ওয়েবসাইট খোলা যায়।
ফ্রিতে ওয়েবসাইট খুলতে Google এর দুটি মাধ্যম ব্যবহার করা হয়। একটি Wordpress এবং আরেকটি মাধ্যম হলো Bloggers এই দুটি মাধ্যমে ফ্রি ওয়েবসাইট প্রদান করে।

এই দুটি মাধ্যম দিয়ে যেভাবে ওয়েবসাইট খুলবেন তা নিচে উল্লেখ করা হলো।

Wordpress দিয়ে ওয়েবসাইট খুলার নিয়মঃ

এ ধরনের ওয়েবসাইট খুলতে প্রথমে Chrome ব্রাউজারে গিয়ে www.wordpress.com লিখে সার্চ দিয়ে ভিতরে  প্রবেশ করতে হবে। এর পর যে জিমেইল দিয়ে ওয়েবসাইট খুলবেন সেই Gmail লগইন করুন। তারপর আপনার ওয়েবসাইট এর একটি নাম দিন। এবং আপনাকে আপনার ওয়েবসাইটের  একটি ডোমেইন নেম এবং হোস্টিং ক্রয় করে সেগুলো তার যথাযথ স্থানে বসিয়ে দিন। এরপর আপনার ওয়েবসাইট রেডি এখন আপনার পছন্দমতো  Themes  লাগিয়ে কাস্টমাইজ করে নিন।


বিঃদ্রঃ ফ্রিতে শুধুমাত্র ডোমেইন এবং হোস্টিং Blogger প্রদান করে থাকে।


Bloggers দিয়ে ফ্রি ওয়েবসাইট খুলার নিয়মঃ

Blogger একমাত্র ফ্রি ডোমেইন নেম এবং হোস্টিং প্রদান করে। এগুলো ব্যবহার করে ওয়েবসাইট খুলার জন্য প্রথমে আপনাকে Chrome ব্রাউজারে গিয়ে www.blogger.com লিখে সার্চ দিতে হবে। এরপর আপনার যে Gmail দিয়ে ওয়েবসাইট খুলার ইচ্ছে সেই Gmail লগইন করুন। এর পর Blog  title এর জায়গায়, আপনার ওয়েবসাইট এর নাম দিন তারপর আপনার পছন্দমতো ডোমেইন নেম সিলেক্ট করুন।


Blogger এর ফ্রি  ডোমেইন ব্যবহার করলে আপনার ডোমেইন নেম এর শেষে blogspot.com থাকবে। যেমনঃ www.uniqueupdatebd.com এর শেষে শুধু blogspot.com যুক্ত হবে। ডোমেইন নেম দেওয়ার পর আপনার ওয়েবসাইটটি রেডি। এখন আপনার ইচ্ছেমতো Theme ব্যবহার করে কাস্টমাইজ করুন।
এবং নিয়মিত পোস্ট করে Google Adsense Approval পাওয়ার মাধ্যমে  টাকা ইনকাম করা শুরু করুন । মনে রাখবেন আপনার ওয়েবসাইটের পোস্টে ভালো পরিমাণ ট্রাফিক পেতে হলে আপনাকে ভালোকরে SEO করতে হবে।

Related Keyword:

লেখালেখি করে Google থেকে ইনকাম করার নিয়ম
লেখালেখি করে Google থেকে ইনকাম করার উপায়
লেখালেখি করে গুগল থেকে ইনকাম করার নিয়ম
ওয়েবসাইট থেকে ইনকাম করার সহজ উপায়
ফ্রিতে কিভাবে ওয়েবসাইট খুলবো
Wordpress ওয়েবসাইট কিভাবে খুলবো
How to Open the Wordpress Website..?
Wordpress দিয়ে ওয়েবসাইট খুলার নিয়ম।
Bloggers ওয়েবসাইট খোলার নিয়ম
Bloggers ওয়েবসাইট খুলবো কিভাবে..?
How to Open the Bloggers Website..?
গুগলে পণ্য -সামগ্রী বিক্রি করে ইনকাম করার নিয়ম।
ওয়েবসাইটে ভিজিটর বাড়াবো কিভাবে..?
ওয়েবসাইট পোস্ট গুগলে  Rank করাবো কিভাবে..?
ওয়েবসাইট SEO করবো কিভাবে..?
How to SEO for Website..?
ওয়েবসাইট SEO কি..?


---------------------------------------------------

ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য।
        ভালো লাগলে ওয়েবসাইটি ঘুরে দেখুন। 

Previous Post Next Post